ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ | ২৪ ভাদ্র ১৪৩১
Logo
logo

জামিন পেলেন নায়িকা মাহির স্বামী রকিব সরকার


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২০ মার্চ, ২০২৩, ০৭:০৩ পিএম

জামিন পেলেন নায়িকা মাহির স্বামী রকিব সরকার

 জামিন পেলেন নায়িকা মাহির স্বামী রকিব সরকার

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকারকে ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারির মামলায় জামিন দিয়েছেন আদালত। সোমবার (২০ মার্চ) দুপুর আড়াইটার দিকে রাকিব সরকারের আইনজীবীরা আদালতে তার জামিনের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

এর আগে, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা ছাড়াও কোটি টাকা মূল্যের জমি জোর করে দখলের অভিযোগে গত শুক্রবার মাহিয়া মাহি সরকার ও তার স্বামী রকিব সরকারকে হুকুমের আসামি করে গাজীপুরের বাসন থানায় মামলা করেন ইসমাইল হোসেন নামের এক ব্যবসায়ী।

শনিবার (১৮ মার্চ) সকালে মাহিয়া মাহি সৌদি আরব থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে আসার পর বেলা ১২টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদস্যরা বিমানবন্দর এলাকা থেকে মাহিকে গ্রেপ্তার করেন। তাকে গাজীপুরের বাসন থানায় নেওয়া হয়। সেখান থেকে আদালতে হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠান।

কারাগারে যাওয়ার সাড়ে ৩ ঘণ্টা পরেই জামিন পান নায়িকা। বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেন জামিন আদেশ দেন। অন্তঃসত্ত্বা ও সেলিব্রেটি বিবেচনায় আদালত এ আদেশ দেন বলে জানান মাহির আইনজীবী আনোয়ার সাদাত সরকার।

এনবিএস/ওডে/সি