ঢাকা, বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

বুবলী-পরীমণির ঝগড়ায় অপু বিশ্বাসের এন্ট্রি!


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৩ মার্চ, ২০২৪, ০৪:০৩ পিএম

বুবলী-পরীমণির ঝগড়ায় অপু বিশ্বাসের এন্ট্রি!

বুবলী-পরীমণির ঝগড়ায় অপু বিশ্বাসের এন্ট্রি!

বুবলী-পরীমণির দ্বন্দ্বে উত্তপ্ত সামাজিক মাধ্যম। একে অন্যকে নানান বিশেষণে বিশেষায়িত করছেন তারা। যদিও নাম উল্লেখ করছেন না কেউই। ইঙ্গিতে পাটকেল ছুড়ছেন। তবে নেটিজেনরা ঠিকই বুঝে গেছেন পরী-বুবলী দুজন দুজনকে খুঁচিয়ে চলেছেন।

গতকাল ২১ মার্চ ছিল বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন। এ উপলক্ষে সন্তানকে নিয়ে কিছু কথা ভিডিও আকারে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এরপরই পরী নিজের ফেসবুকে লেখেন, আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!  

এর আগে সন্তানের জন্মদিনে পরীমণিও ছেলে পুণ্যকে এরকম একটি ভিডিও প্রকাশ করেছিলেন। ধারণা করা হচ্ছে, পরী বলতে চাইছেন, তার ওই ভিডিও অনুকরণ করে ভিডিও বানিয়েছেন বুবলী। আর সেকারণেই নাম প্রকাশ না করে খোঁচা দিয়েছেন বুবলীকে। এরপর বুবলী দেন দীর্ঘ একটি পোস্ট। সেখানে ক্ষোভ ঝাড়ার পাশাপাশি আবেগ অনুভূতিসহ বিভিন্ন কিছু তুলে ধরেন বুবলী।

এদিকে পরীমণি ও বুবলীর দ্বন্দ্ব যখন চরমে তখন অনেকেই খুঁজছিলেন অপু বিশ্বাসকে। কেননা বুবলীর সঙ্গে কারও দ্বন্দ্ব হলেই সেখানে ঘি ঢালার কাজটি দায়িত্ব সহকারে করতে দেখা যায় অপুকে। এবারও ব্যতিক্রম হয়নি। সারাদিন খোঁচাখুঁচি করে যখন পরী-বুবলী ক্লান্ত ঠিক সে সময় সামাজিক মাধ্যমে নিজের একটি ছবি প্রকাশ করেন অপু।

ছবির ক্যাপশনে অপু লিখেছেন, ‘উফ কি সুন্দর ওয়েদার। বলার ভাষা নেই, আবেগ নেই, মিউজিক নেই, শুধু ছবিটাই আছে।’ বোঝাই যাচ্ছে ছবি সে তো শুধু ছবি নয়। ছিল বুবলীর দিকে ছোড়া তীর। অপু বুদ্ধিদীপ্তভাবে খুঁচিয়ে দিয়েছেন বুবলীকে।