ঢাকা, রবিবার, জুলাই ১৪, ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১
Logo
logo

সেন্ট লুইসের বিপক্ষে মেসি-সুয়ারেজ গোল পেলেও জয়হীন ইন্টার মায়ামি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০২ জুন, ২০২৪, ০৯:০৬ পিএম

সেন্ট লুইসের বিপক্ষে মেসি-সুয়ারেজ গোল পেলেও জয়হীন ইন্টার মায়ামি

 সেন্ট লুইসের বিপক্ষে মেসি-সুয়ারেজ গোল পেলেও জয়হীন ইন্টার মায়ামি

গত বৃহস্পতিবার আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে হারের ক্ষত না শুকাতেই নতুন করে আরো কষ্ট যুক্ত হয়েছে ইন্টার মায়ামির শিবিরে। মেসি-সুরায়েজ ও আলবা গোল পেলেও জয়হীন থাকতে হয়েছে তাদের।

রোববার (২ জুন) সকালে ওয়েস্টার্ন কনফারেন্সের সেন্ট লুইস সিটির বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে ইন্টার মায়ামি। লুইস সিটির হয়ে গোল পেয়েছেন ক্রিস ডারকিন ও ইন্ডিয়ানা ভাসিলেব। আরেকটি গোল হয়েছে আত্মঘাতি।

এদিন ম্যাচ জুড়ে মায়ামির ফুটবলাররা দাপট দেখালেও, তাদের বিপক্ষে দুইবার লিড নিয়েছিল সেন্ট লুইস। ঘরের মাঠে ম্যাচের ১৫তম মিনিটেই ক্রিস ডার্কিনের গোলে এগিয়ে যায় লুইস সিটি। ২৫তম মিনিটে সেই গোল শোধ করে ম্যাচে সমতা ফেরান মেসি।

আলবার বাড়ানো পাস ধরে বক্সের ভেতর থেকে জোরালো শটে আর্জেন্টাইন অধিনায়ক গোলটি করেন। যা চলতি মৌসুমে মেসির ২৫তম গোল। আমেরিকান প্রতিযোগিতায় এটি সবচেয়ে দ্রুততম। এর আগে ২০১৬ সালে ১৬ ম্যাচে একই সংখ্যক গোল করেছিলেন কার্লোস ভেলা। মেসি সেই রেকর্ড ভাঙলেন ১২ ম্যাচে।

এরপর ৪১তম মিনিটে আবারও পিছিয়ে পড়ে মায়ামি। বিরতির আগেই সেই গোল শোধ দেন উরুগুইয়ান তারকা সুয়ারেজ। যদিও ম্যাচের ৬৮তম মিনিটে আত্মঘাতী গোল করে বসেন সুয়ারেজ। সবাই যখন মায়ামির হারের প্রহর গুনছে তখন ত্রাতা হয়ে আসেন জর্দি আলবা। ম্যাচের ৮৫তম মিনিটে গ্রেসেলের পাস ধরে গোল করেন জর্দি। কিন্তু মাঠের রেফারি অফসাইডের বাঁশি বাজালেও পরে ভিএআরের সাহায্য নিয়ে গোল দেন রেফারি। এতে করে শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে মায়ামি।

এই জয়ে এমএলএসে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট টেবিলে শীর্ষস্থান ধরে রেখেছে টাটা মার্টিনোর শিষ্যরা। ১৮ ম্যাচে ১০ জয় পাওয়া মায়ামির পয়েন্ট ৩৫। তাদের চেয়ে দুই ম্যাচ কম খেলেই দুইয়ে থাকা সিনসিনাটির পয়েন্ট ৩৩। এদিকে এই ম্যাচ খেলেই কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনা দলে যোগ দেওয়ার কথা রয়েছে মেসির।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি