ঢাকা, শনিবার, জুলাই ২০, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

মেসি-আলভারেজ-লাউতারোকে নিয়ে যা বললেন স্ক্যালোনি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৩ জুন, ২০২৪, ০৯:০৬ পিএম

মেসি-আলভারেজ-লাউতারোকে নিয়ে যা বললেন স্ক্যালোনি

মেসি-আলভারেজ-লাউতারোকে নিয়ে যা বললেন স্ক্যালোনি

দক্ষিণ আমেরিকার সবচেয়ে জনপ্রিয় ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকার এবারের আয়োজক 
যুক্তরাষ্ট্র। এবারের টুর্নামেন্টে ১৬টি দল অংশ নিচ্ছে। বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা এরই মধ্যে স্বাগতিক দেশে পৌঁছে গেছে। কোপার আগে সেখানে তারা দুটো প্রস্তুতি ম্যাচে খেলবে। সে কারণে আগেভাগে ফ্লোরিডায় পা রেখেছে লিওনেল স্ক্যালোনির দল।

ফ্লোরিডায় পৌঁছানোর পর রোববার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন স্ক্যালোনি। সেখানে তিনি বেশ কিছু খেলোয়াড়ের ফিটনেসের ঘাটতি নিয়ে কথা বলেছেন। তিনি আর্জেন্টিনা দলের আক্রমণভাগের তিন তারকা লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ ও লাউতারো মার্টিনেজকেও নিয়ে মন্তব্য করেছেন।

বিশ্বকাপ জয়ী কোচ স্ক্যালোনি বলেন, কয়েকজন খেলোয়াড়ের শারীরিক সক্ষমতা আদর্শ পর্যায়ে নেই। কয়েকজন খেলোয়াড়ের শারীরিক সক্ষমতা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। এসব খেলোয়াড়দের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে যে কোনোভাবেই হোক আমাদের একটা পথ তৈরি করতে হবে। আর সে কারণেই দলে অতিরিক্ত খেলোয়াড় রাখার ব্যবস্থা করা হয়েছে। শতভাগ ফিটনেস না থাকায় তাদের বিষয়ে চিন্তাভাবনা করার দরকার রয়েছে।

দলের অধিনায়ক লিওনেল মেসির ব্যাপারেও কথা বলতে হয়েছে স্ক্যালোনিকে। দলের প্রাণভোমরার বিষয়ে স্ক্যালোনি বলেন, আমরা তাকে ভালো দেখেছি। ইনজুরির পর তার মাঠে ফেরাটা গুরুত্বপূর্ণ ছিল। খেলার জন্য তাকে প্রস্তুত মনে হচ্ছে। সে আমাদের সঙ্গে যোগ দেওয়ার পর সব বিষয়ে তার সঙ্গে কথা বলবো।

হুলিয়ান আলভারেজ ও লাউতারো মার্টিনেজ সম্পর্কে স্ক্যালোনি বলেন, এ সময়ে আলভারেজ একটু কম ম্যাচ খেলেছে, তবে সে শক্তিশালী দলের বিপক্ষে খেলেছে। আর লাউতারো ইতালি লিগের সর্বোচ্চ স্কোরার। তারা উভয়েই আমাদের দলের জন্য গুরুত্বপূর্ণ। যেমনটা আমরা অতীতে করেছি ঠিক তেমনটায় কোপা আমেরিকায় করবো। প্রতি ম্যাচ অনুযায়ী সিদ্ধান্ত নেব।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি