ঢাকা, শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ | ৩ কার্তিক ১৪৩১
Logo
logo

বাবরের যে পারফরম্যান্স তাতে নেপালও দলে নিবে না: শোয়েব মালিক


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৩ জুলাই, ২০২৪, ০৬:০৭ পিএম

বাবরের যে পারফরম্যান্স তাতে নেপালও দলে নিবে না: শোয়েব মালিক

বাবরের যে পারফরম্যান্স তাতে নেপালও দলে নিবে না: শোয়েব মালিক

২০০৭ সালের পর এবারই প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব পেরোতে পারেনি পাকিস্তান। স্বাগতিক যুক্তরাষ্ট্রের কাছে হারের পর বিপদে পড়েছিল বাবর আজমের দল। এরপর ভারতের কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয় তাদের।

পাকিস্তান ক্রিকেট টিমের শোচনীয় পারফরম্যান্সের জন্য বাবর আজমকে নিয়ে কঠোর সমালোচনা করলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও। পাক এক টিভি চ্যানেলে ক্রিকেট সংক্রান্ত বিষয়ে আলোচনার সময় বাবরকে তুলোধোনা করেন শোয়োব। 

একদম চাঁচাছোলা ভাষায় শোয়েব বলেন, আমাদের সেই প্লেয়ার কে? আমাদের সেরা প্লেয়ার বাবর আজম। আমি শীর্ষস্থানীয় ৪-৫ দেশের কথা বলছি। বাবর কি সেই সমস্ত দলের প্রথম এগারোয় জায়গা পাবেন? অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারতের হয়ে নির্দিষ্ট এই ফরম্যাটে? এর উত্তর হল না। এমনকি নেপালও প্রথম একাদশে জায়গা দেবে না বাবরকে।

বিশ্বকাপে বাবর আজম ৪ ইনিংসে ৪০.৬৬ গড় এবং ১০১.৬৬ স্ট্রাইক রেটে  করেছেন মাত্র ১২২ রান।

ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে শোচনীয় ব্যর্থতার পরে বাবর আজমকে সরিয়ে শাহিন আফ্রিদিকে নেতা করা হয়েছিল সীমিত ফরম্যাটে। তবে মাত্র দু মাসের মধ্যেই শাহিনের নেতৃত্বের মেয়াদ শেষ হয়। বিশ্বকাপের ঠিক আগেই বাবরকে নেতা হিসেবে ফেরানো হয়। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি