ভারতে সড়ক দুর্ঘটনায় আহত বিসিবির কিউরেটর হিঙ্গনিকার, স্ত্রীর মৃত্যু

ভারতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কিউরেটর প্রবীণ হিঙ্গনিকার। তবে ঘটনাস্থলেই তার স্ত্রী সুবর্ণা হিঙ্গনিকার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানায়, প্রবীণের বাঁ হাতে গুরুতর জখম হয়েছে। তার হাতে অস্ত্রোপচার করা হচ্ছে। তবে তার স্ত্রীকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সম্প্রতি ছুটি নিয়ে নিজ দেশে গিয়েছিলেন প্রবীণ। মঙ্গলবার বিকেলে সস্ত্রীক পুনে থেকে নাগপুরে নিজের বাসয় ফিরছিলেন তিনি। গাড়িটি তিনি নিজেই চালাচ্ছিলেন। সমৃদ্ধি মহাসড়কের মেহকার নামক জায়গায় তার গাড়ির সঙ্গে একটি কন্টেইনারের সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রবীণের গাড়ি দুমড়েমুচড়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে মেহকার পুলিশ স্টেশন উদ্ধার তৎপরতা চালায়। প্রবীণকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু তার স্ত্রী সুবর্ণা ঘটনাস্থলেই মারা যান।

প্রবীণ ২০১৮ সালে বিসিবির কিউরেটর হিসেবে যোগ দেন। সেই থেকে চট্টগ্রামের মাঠের প্রধান দায়িত্ব পালন করে আসছেন ভারতের সাবেক এই ক্রিকেটার। পাশাপাশি সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের তত্ত্বাবধান করেছেন তিনি।

এনবিএস/ওডে/সি

news