রিহ্যাবে নেওয়া হয়েছে নোবেলকে

বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে (রিহ্যাব) নেওয়া হয়েছে। ক্রমেই মাদকাসক্ত হয়ে পড়ায় পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকার নিকটবর্তী একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে নেওয়া হয় তাকে। তার পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।  

ক্যারিয়ারের শুরু থেকেই সমালোচিত নোবেল। জাতীয় সংগীত নিয়ে মন্তব্য করে পড়েছিলেন তোপের মুখে। পরে বয়োজ্যেষ্ঠ কণ্ঠশিল্পীদের নিয়ে বিভিন্ন সময় অপমানসূচক কথা বলেও বিতর্কিত হন তিনি। সেইসঙ্গে জড়ান মাদকে। মদ্যপ অবস্থায় ঘটান একের পর এক অঘটন। কুড়িগ্রামে এক কনসার্টে মাতাল অবস্থায় গান পরিবেশন এবং মাইক্রোফোন ভেঙে স্থানীয়দের রোষানলে পড়েন তিনি। এছাড়া মদ খেয়ে সড়ক দুর্ঘটনার কবলেও পড়েছেন একাধিকবার।

সবশেষে নোবেল আলোচনায় আসেন খুলনার এক ফুড ভøগারের স্ত্রী ফারজান আরশির সঙ্গে নাম জড়িয়ে। জানা যায়, ওই তরুণীকে ঢাকায় নিয়ে আসেন তিনি। এরপর আরশির পরিবারের সদস্যরা তাকে নিতে এলে নোবেলের সঙ্গে তাকেও মাদক সেবন করতে দেখেন। বিষয়টি ফেসবুক লাইভে জানিয়েছেন তরুণীর স্বামী। সম্প্রতি আরশি খুলনায় ফিরে গেছেন।

নোবেলের উত্থান ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে। সেসময় দুই বাংলায় বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কিন্তু তা ধরে রাখতে পারেননি নিজের বিতর্কিত কর্মকাণ্ডের কারণে। বর্তমানে তার জনপ্রিয়তা তলানিতে গিয়ে ঠেকেছে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news