ভক্তের প্রতি খারাপ আচরণ করবেন না, নিউইয়র্ক পুলিশকে রোহিত শর্মার অনুরোধ

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে ক্রিকেটের দুটি ভিন্ন রূপ দেখেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টির দর্শকরা। ভারতের আক্রমণাত্মক মেজাজের ব্যাটিংয়ের বিপরীতে বাংলাদেশের ধীরগতির ব্যাটিং। কিংবা বাংলাদেশের স্পিন আক্রমণের বিপরীতে ভারতীয় পেসারদের দাপট। তবে ক্রিকেটীয় ঘটনা ছাড়াও গ্যালারিতে উপস্থিত দর্শকরা দেখেছেন ভিন্ন একটি ঘটনা, যেখানে মাঠে ঢুকে পড়া ভক্তের প্রতি নিউইয়র্ক পুলিশকে সদয় হওয়ার অনুরোধ করেছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা।

শনিবার (১ জুন) নাসাউ কাউন্টি স্টেডিয়ামের প্রথম আন্তর্জাতিক ম্যাচ চলাকালে বাংলাদেশ ইনিংসের সময় এক দর্শক দৌড়ে মাঠে ঢুকে পড়েন। নিউইয়র্ক পুলিশের নিরাপত্তার বেড়াজাল ভেদ করে চলে যান ভারত অধিনায়কের কাছে। অবশ্য রোহিতের কাছে যাওয়ার পরপরই তাকে পুলিশ ধরে ফেলে।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুতই পড়ে। ভিডিওতে দেখা যায়, সেই ব্যক্তিকে ধরে মাটিতে শুইয়ে পুলিশরা হাতকড়া পরানোর চেষ্টা করছিল তখন রোহিত তাদের নমনীয় হওয়ার আহ্বান জানান। কিন্তু এতেও কাজ না হলে মাঠে আসা ভারতীয় দলের নিরাপত্তা বিষয়ক ম্যানেজারকে দিয়ে পুলিশকে নমনীয় হওয়ার কথা জানান। এরপর সেই ব্যক্তিকে বেশ কয়েকজন পুলিশ সদস্য মিলে মাঠের বাইরে নিয়ে যায়।

ভারতীয় ক্রিকেটারদের টানে মাঠে ভক্তদের ঢুকে পড়ার ঘটনা এবারই প্রথম নয়। রোহিত ছাড়াও বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি ও শচীন টেন্ডুলকারের জন্য বেশ কয়েকজন ভক্ত বিভিন্ন সময় মাঠে ঢুকে পড়েন।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news