পাবলিক পার্কে রোহিত-কোহলিদের অনুশীলন, আইসিসির ওপর ক্ষোভ রাহুল দ্রাবিড়ের

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রে গেছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু সেখানে অনুশীলন করতে হচ্ছে খোলা ময়দান (পাবলিক পার্কে)। তাই পরিকাঠামোগত ত্রুটির অভিযোগ তুললেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। সরাসরি আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রণকারী সংস্থার (আইসিসি) ওপর ক্ষোভ প্রকাশ করলেন তিনি।

একাধিক বিষয় নিয়েই প্রশ্ন তুললেন অধিনায়ক রোহিত শর্মার বস। যুক্তরাষ্ট্রে গিয়ে বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশের বিপক্ষে একটি অনুশীলন ম্যাচ খেলেছে ভারত, জিতেছে রোহিতরা। কিন্তু সমস্যা একটি জায়গায়, তা হল পরিকাঠামো। নিউ ইয়র্কে যে মাঠে ভারতের খেলা হবে, সেখানকার পিচ দেখে চক্ষু চড়কগাছ ভারতীয় দলের।

সাউথ আফ্রিকা এবং শ্রীলঙ্কার ব্যাটারদের অবস্থা দেখে চিন্তায় পড়েছে ভারতীয় দল। কারণ এই মাঠে আয়ারল্যান্ড ম্যাচের পর পাকিস্তান ম্যাচও রয়েছে। ফলে পিচ এবং আউট ফিল্ড যদি এরকম থাকে, তাহলে তো চিন্তা বাড়বেই। তবে রাহুল দ্রাবিড় আরও বিরক্ত প্র্যাকটিসের মাঠ নিয়ে, সেই নিয়েই এবার মুখ খুললেন টিম ইন্ডিয়ার হেড কোচ। 

রাহুল দ্রাবিড় বলেন, পার্কে অনুশীলন করার বিষয়টা আমাদের কাছে অবাক করার মতো ছিল। সাধারণত আইসিসির বিশ্বকাপের মতো মঞ্চে আমরা বড় স্টেডিয়ামে অনুশীলন করে থাকি। কিন্তু এখানে তো পাবলিক পার্কে ট্রেনিং করতে হচ্ছে দলকে। যদিও দলের ক্রিকেটাররা পেশাদার হওয়ায়, নিজেদের প্রস্তুতি ঠিকঠাক চলছে। এই দেশে ক্রিকেটের প্রতি তেমন মানুষের উৎসাহ নেই। তবে আশা করব দ্রুত উৎসাহ বাড়বে এবং মাঠও ভরবে।    সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news