পয়েন্ট হারিয়ে হতাশ স্কটিশ অধিনায়ক বেরিংটন

টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে প্রথম ম্যাচ শেষে অস্বস্তিতে স্কটল্যান্ড। প্রথম ম্যাচে বৃষ্টির কারণে ইংল্যান্ডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে তাদের। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আগে ব্য্যাট করে স্কটল্যান্ড ১০ ওভারে ৯০ রান করেছিল। জবাবে ম্যাচে জয় পেতে ইংল্যান্ডের দরকার ছিল ১০৯ রান। কিন্তু বৃষ্টির কারণে ইংল্যান্ড ব্যাট করতে না পারায় পয়েন্ট ভাগাভাগি করতে হয় উভয় দলকে। এ ঘটনায় হতাশা ব্যক্ত করেছেন স্কটিশ অধিনায়ক রিচি বেরিংটন।

ম্যাচ শেষে সাক্ষাতকারে বেরিংটন বলেন, আমি মনে করি ম্যাচে আমাদের একটা সম্ভাবনা ছিল। আমরা যদি ভালো বোলিং আর ফিল্ডিং করতে পারতাম তাহলে নিশ্চিতভাবে আমাদের একটা সুযোগ থাকতো। আমার মনে হয় আমাদের সমর্থকরা এ ঘটনায় হতাশ হয়েছে। তার মাঝেও ইতিবাচক দিক রয়েছে। যারা ব্যাটিং করেছে তারা দারুণ পারফরম করেছে। তাদের ব্যাটিং থেকে আমরা ইতিবাচক কিছু পেতে পারি। তারপরও বলতে হবে যা হয়েছে তা আমাদের জন্য হতাশার।

এবারই বিশ্বকাপে ইংল্যান্ড ও স্কটল্যান্ড প্রথমবারের মতো মুখোমুখি হয়েছিল। প্রথমে ব্যাট করে ১০ ওভারে বিনা উইকেটে স্কটল্যান্ড ৯০ রান করেছিল। মাইকেল জোন্স ও জর্জ মুনসে বৃষ্টির আগে ৬.২ ওভারে ৫১ রান করেছিল। বৃষ্টির পর ২২ বলে তারা ৩৯ রান করে।

ইংল্যান্ড ও স্কটল্যান্ড তাদের পরবর্তী ম্যাচ ব্রিজটাউনে খেলবে। বৃহষ্পতিবার স্কটল্যান্ড নামিবিয়ার মুখোমুখি হবে। অন্যদিকে ইংল্যান্ড খেলবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। এ ম্যাচটি শনিবার অনুষ্ঠিত হবে।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news