আইসিসিকে পিসিবির হুমকি, হোটেল বদল হলো পাকিস্তান দলের

টি- টোয়েন্টি বিশ্বকাপ এক সপ্তাহ না পেরুতেই শুরু হয়েছে নানা বিতর্ক। মাঠ, পিচ আর ব্যবস্থাপনা নিয়ে চলছে সমালোচনা। প্রথম অভিযোগ তোলা হয় পিচ নিয়ে। এরপর লঙ্কান অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা ও স্পিনার মহেশ থিকশানা বিশ্বকাপের ব্যবস্থাপনা নিয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন।

ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের কাছে অদ্ভুত লেগেছে পার্কে অনুশীলন করা। এবার আইসিসির কাছে হোটেল বদলের জন্য সরাসরি চিঠি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তাতে কাজও হয়েছে। আইসিসি পাকিস্তানকে পাঠিয়েছে নতুন এক হোটেলে। ফলে স্টেডিয়াম এবং থাকার হোটেলের মধ্যেকার দূরত্ব নেমে আসে পাঁচ মিনিটে।

এর আগে আয়োজন কমিটির বরাদ্দ অনুযায়ী, নিউইয়র্কে নাসাউ কাউন্টি স্টেডিয়াম থেকে পাকিস্তানের হোটেল ছিল দেড় ঘণ্টা পথের দূরত্বে।

আইসিসির কাছে পাঠানো চিঠিতে বলতে গেলে হুমকি দিয়ে পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি বলেন, আইসিসি এই হোটেল পরিবর্তন না করলে, পিসিবি তার নিজস্ব খরচে খেলোয়াড়দের জন্য নতুন হোটেলের ব্যবস্থা করবে।

পাকিস্তানের সংবাদ মাধ্যমের দাবি, ভারত তাদের ম্যাচের ভেন্যু নাসাউ কাউন্টি স্টেডিয়াম থেকে মাত্র ১০ মিনিট দূরত্বে একটি হোটেলে অবস্থান করছে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news