মেসি ভক্তদের জন্য সুখবর

ইনজুরির কারণে কোপা আমেরিকায় গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলেননি আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে চিলির বিপক্ষে ম্যাচে প্রতিপক্ষের ট্যাকলে আহত হয়েছিলেন আর্জেন্টিনার অধিনায়ক। ফলে তাকে পেরুর বিপক্ষে বিশ্রামে রাখা হয়েছিল। তবে মেসি এখন অনেকটা সুস্থ এবং নক আউট পর্বের ম্যাচে মাঠে নামবেন তিনি।

কোপার বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনার নক আউট পর্বে খেলা নিশ্চিত হয়েছে। তবে তাদের প্রতিপক্ষ এখনো চূড়ান্ত হয়নি। 'বি' গ্রুপের রানার্স আপ দলের মোকাবেলা করবে তারা। 'বি' গ্রুপের ম্যাচ শেষ না হওয়া প্রতিপক্ষের নাম জানতে অপেক্ষায় থাকতে হচ্ছে। সবকিছু ঠিক থাকলে ইকুয়েডর বা মেক্সিকো হবে তাদের প্রতিপক্ষ। আগামী ৪ জুলাই এ ম্যাচটি মাঠে গড়াবে। এ ম্যাচের আগে সব মিলিয়ে বিশ্বকাপ জয়ে দলকে নেতৃত্ব দেওয়া মেসি ৯ দিনের বিশ্রাম পাবেন। 

দলটির সহকারী কোচ ওয়াল্টার স্যামুয়েল বলেন, গত ম্যাচে খেলার সময় আহত হয়েছিলেন মেসি। ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে। প্রতিদিন তার অবস্থা পরীক্ষা করা হচ্ছে। আশা করা হচ্ছে দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন।

পেরুর বিপক্ষে ম্যাচে মেসি না খেলায় দর্শক হতাশ হয়েছে। ম্যাচে মেসিকে নামানোর জন্য তার নামে স্লোগানও দিয়েছে। মেসি না খেলায় ওই ম্যাচের টিকেটের দাম ২২ ভাগ কমে যায়। অথচ এই ম্যাচের টিকিটের দাম সর্বোচ্চ ছিল।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি 

news