কলকাতার হোটেল থেকে এবার বাংলাদেশি যুবক নিখোঁজ, থানায় ডায়েরি

এবার চিকিৎসার জন্য কলকাতায় এসে দিলওয়ার হোসেন (২৩) নামে এক বাংলাদেশি যুবক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভারতের গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস ও আনন্দবাজার পত্রিকা এ খবর জানিয়েছে।

ভারতের গণমাধ্যম থেকে জানা যায়, মস্তিষ্কের জটিল অসুখের চিকিৎসা করাতে কলকাতায় আসেন বাংলাদেশের পাবনার ওই যুবক। গত ১৮ জুন পরিবারের সঙ্গে কলকাতা এসে পার্কস্ট্রিটের একটি হোটেলে উঠেন এই যুবক। কিন্তু বৃহস্পতিবার সকাল থেকেই তিনি নিখোঁজ। পুরো বিষয়টি নিয়ে পার্ক স্ট্রিট থানার দ্বারস্থ হন হোটেল কর্তৃপক্ষ।
ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, স্থানীয় থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন নিখোঁজ দিলওয়ারের পরিবার। এ ঘটনায় খতিয়ে দেখা হচ্ছে ওই হোটেলের সিসিটিভি ফুটেজ।

হোটেলসূত্রে জানা গেছে, চেক আউট না করেই ওই যুবক হোটেল থেকে বেরিয়ে যান। যুবকের বাংলাদেশ ফিরে যাওয়ার আশঙ্কাও উড়িয়ে দিচ্ছে না তদন্তকারী কর্মকর্তারা।

এ বিষয়ে দিলওয়ারের বাবা ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘১৯ জুন রাত থেকে ছেলে নিখোঁজ হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে মনে হচ্ছে ও নিজেই হোটেল থেকে বেরিয়ে গেছে। থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে।’

হোটেল কর্তৃপক্ষ বলছে, চেক আউট না করেই ওই যুবক হোটেল থেকে বেরিয়ে যান। পুলিশের ধারণা, ওই যুবক বাংলাদেশে ফিরেছেন।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি 

news